রোনালদোর ‘সিআরসেভেন’ হোটেল


প্রকাশিত: ১০:০৮ এএম, ২৩ জুলাই ২০১৬

ক্রিশ্চিয়ানো রোনালদো নামের থেকেও তিনি বেশি পরিচিত ‘সিআরসেভেন’ নামে। নিজের জার্সি নাম্বার, ক্রিশ্চিয়ানোর ‘সি’ ও রোনালদোর ‘আর’ মিলে হয় সিআরসেভেন। নিজের প্রচলিত সেই নামেই এবার নিজ শহর ফুনচালে একটি হোটেল উদ্বোধন করলেন পর্তুগিজ এই তারকা।

Ronaldo

ফ্রান্সে সদ্য সমাপ্ত ইউরো চ্যাম্পিয়নশিপে জয়ের মাধ্যমে প্রথমবারের মতো দেশকে বড় কোন টুর্নামেন্টের শিরোপা উপহার দিয়েছেন রোনালদো। নতুন এই ব্যবসার সঙ্গে জড়িত হওয়ার ঘটনাটা অবশ্য হঠাৎ করেই হয়েছে বলে স্বীকার করেছেন পর্তুগাল জাতীয় দলের অধিনায়ক। তিনি বলেন, ‘বিষয়টা বেশ আকস্মিক। কখনই ভাবিনি হোটেল ব্যবসার সঙ্গে জড়িত হবো।’

ROnaldo

এ বছরের শেষে পর্তুগালের লিসবনে সিআরসেভেন হোটেলের দ্বিতীয় শাখা উদ্বোধন করার কথা রয়েছে। এ ছাড়া আগামী বছর মাদ্রিদ ও নিউ ইয়র্কে আরো দুটি শাখা খোলার পরিকল্পনা রয়েছে রোনালদোর।

এটি ছাড়া রোনালদোর সম্মানে পর্তুগালের ঐতিহাসিক শহর ফুনচালের বিমানবন্দরের নামকরণ করা হয়েছে। মাডেইরা প্রদেশের রাষ্ট্রপতি মিগুয়েল আলবুকয়েরকিউ স্বয়ং বিমানবন্দরের নতুন নামকরণের ঘোষনা দিয়েছেন।  

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।