মেসি-নেইমারের দলে রোনালদো সতীর্থ


প্রকাশিত: ০৫:০৬ এএম, ২৩ জুলাই ২০১৬

ভ্যালেন্সিয়া ছেড়ে মেসি-নেইমারদের দল বার্সেলোনায় নাম লেখাচ্ছেন রোনালদোর জাতীয় দলের সতীর্থ আন্দ্রে গোমেজ। ভ্যালেন্সিয়ার পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, আগামী মৌসুমে বার্সেলোনার হয়ে খেলবেন পর্তুগীজ এই মিডফিল্ডার। তবে কি পরিমাণ অর্থের বিনিময়ে এ চুক্তি হতে যাচ্ছে সে বিষয়ে ক্লাবের পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি।

এদিকে স্প্যানিশ গণমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী নতুন এ খেলোয়াড়কে দলে ভেরাতে বার্সেলোনাকে প্রায় ৫০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে। প্রকাশিত রিপোর্ট অনুযায়ী- সদ্য সমাপ্ত ইউরো ২০১৬ শিরোপা জয়ী পর্তুগাল দলের সদস্য ২৩ বছর বয়সী গোমেজ বার্সোলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে সম্মত হয়েছেন।

পর্তুগীজ দল বেনফিকা থেকে যোগ দেয়ার পর গত দুই বছরে ভ্যালেন্সিয়ার হয়ে ৭৭ ম্যাচ খেলেছেন গোমেজ। বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও তারকা এ মিডফিল্ডারকে দলে ভেরাতে চেয়েছিল বলে ধারণা করা হচ্ছিল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।