সাসেক্স থেকে মোস্তাফিজের আয় সাড়ে ৩৪ লাখ টাকা


প্রকাশিত: ০৪:৩৭ এএম, ২৩ জুলাই ২০১৬

প্রথম বারের মত আইপিএল খেলতে গিয়ে দলের শিরোপা জয়ে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান।  এরপর থেকেই সাসেক্স অধিনায়ক ও দলের কর্মকর্তাদের ব্যাকুলতা বেড়ে যায় মুস্তাফিজকে নিয়ে। অবশেষে সাসেক্সের হয়ে অভিষেকও হয়েছে মোস্তাফিজের। আর নিজের অভিষেক ম্যাচেই দলকে জয়ের সঙ্গে হয়েছেন ম্যাচ সেরা।  

এখন প্রশ্ন উঠতে পারে, সাসেক্সের হয়ে যে মুস্তাফিজ খেলছেন, বিনিময়ে কত টাকা পাচ্ছেন তিনি? জানিয়ে রাখা ভাল, সাসেক্সের সাথে চুক্তি অনুসারে মোট ৩০ হাজার পাউন্ড পাওয়ার কথা ফিজের, যা বাংলাদেশী অর্থে প্রায় সাড়ে ৩৪ লক্ষের বেশি।

অবশ্য আইপিএলের সাথে তুলনা করলে এ অর্থ মুস্তাফিজের জন্য কিছুই না। কেননা এ বছরের শুরুতে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে মাঠ মাতিয়েছিলেন মুস্তাফিজ, যার বদৌলতে তার পকেটে আসে প্রায় ১ কোটি ৭৫ লাখের মত।

অর্থের বিচারে আইপিএলের তুলনায় কাউন্টি ক্রিকেট কিছুই না। কিন্তু সম্মানের দিক থেকে কাউন্টির মূল্য অনেক অনেক বেশি। তাই বলা ভাল, আইপিএলে খেলে যেমন টাকা কামিয়েছেন মুস্তাফিজ, কাউন্টিতে খেলে তেমনি বিপুল সম্মানের অধিকারীও হচ্ছেন তিনি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।