সাসেক্সের ফেসবুক-টুইটারে বাংলায় স্ট্যাটাস


প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২২ জুলাই ২০১৬

ইংল্যান্ডের নেটওয়েস্ট টি-২০ ব্লাস্টে সাসেক্সের হয়ে খেলছেন বাংলাদেশের বিস্ময়বালক মোস্তাফিজুর রহমান। বাংলাদেশ তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় এ খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেই সুফল পেয়েছে কাউন্টির দলটি।

শুধু খেলার মাঠেই নয়, সামাজিক মাধ্যমেও। মোস্তাফিজ দলে অন্তর্ভুক্ত হবার পর থেকেই হু হু করে বেড়ে উঠেছে তাদের পেজের লাইক ও শেয়ার। আর তাই এবার বাংলায় স্ট্যাটাস দিলো দলটি।

শুক্রবার ম্যাচ শুরুর প্রায় দুই ঘণ্টা আগে ফেসবুক ও টুইটার পেজে মোস্তাফিজের একটি ছবি আপলোড করে সাসেক্স। আর ক্যাপশনে তারা বাংলায় লিখে, ‘আজকের ম্যাচ শুরু হবে রাত (১১.৩০ টায়, আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ!’

আগের দিন সাসেক্সের হয়ে নিজের প্রথম ম্যাচ খেলেন বাংলাদেশের বিস্ময়বালক মোস্তাফিজুর রহমান। দীর্ঘ ১৩ ঘন্টার ভ্রমণ ক্লান্তি কাঁটিয়ে না উঠতেই খেলতে নেমে দুর্দান্ত পারফরম্যান্স করেন কাটার মাস্টার। হাই স্কোরের ম্যাচে মাত্র ২৩ রান দিয়ে তুলে নেন ৪টি উইকেট। আর তার এই পারফরম্যান্সে ভর করেই ২৪ রানের জয় পায় সাসেক্স।

আরটি/একে

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।