মুক্তির অপেক্ষায় পিয়া (ছবি ও ভিডিও)


প্রকাশিত: ১১:৫৪ এএম, ১০ জানুয়ারি ২০১৫

অপেক্ষায় রয়েছেন আলোচিত মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। তার এই অপেক্ষা তরুণ চলচ্চিত্র পরিচালক আশিকুর রহমানের গ্যাংস্টার রিটানর্স ছবিটি নিয়ে।



আগামী মার্চ মাসের ২০ তারিখ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বর সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন পিয়া। এরই মধ্যে বহুল আলোচিত ছবিটি সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র লাভ করেছে।



এ প্রসঙ্গে পিয়া বললেন, এই ছবিটিতে দর্শক আমাকে নতুন রুপে দেখতে পাবেন। আশা করছি ছবিতে আমার ও অপূর্বর পর্দায় দুজনের রসায়ন দর্শক ভালো ভাবে গ্রহণ করবেন।



ছবিটির গল্পে দেখা যাবে, মধ্যবিত্ত পরিবারের সন্তান শাওন বড় একটি সন্ত্রাসীচক্রের সাথে জড়িয়ে পড়ে। এর ফলে তার জীবনে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে গ্যাংস্টার রিটানর্স ছবিটি। এর শুটিং হয়েছে ঢাকা, কক্সবাজারসহ দেশের নানা মনোরম লোকশনে।



ছবিটি প্রসঙ্গে পরিচালক আশিকুর রহমান বললেন, আমি অনেক সময় নিয়ে ছবিটি নির্মাণ করেছি। এরই মাঝে ছবির গান ও ট্রেইলার ফেসবুক ও ইউটিউবে প্রকাশের পর থেকেই বেশ প্রশংসিত হয়েছে। আশা করছি এই ছবিটি দর্শকদের প্রত্যাশা পূরণ করবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।