মোস্তাফিজের সাসেক্সের সংগ্রহ ২০০ রান


প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ২১ জুলাই ২০১৬

মোস্তাফিজে কি তবে বদলে যেতে শুরু করলো সাসেক্স? দীর্ঘ ভ্রমণের ক্লান্তিকে পেছনে ঠেলে দিয়ে ক্লাবের হয়ে খেলতে নেমে গেলেন মোস্তাফিজুর রহমান। তবে তিনি অ্যাকশনে আসার আগেই প্রতিপক্ষের ওপর চাপের বোঝা কয়েকশ মণ বাড়িয়ে দিয়েছে সাসেক্সের ব্যাটসম্যানরা।

টস হেরে ব্যাট করতে নেমে এসেক্সের বিপক্ষে সাসেক্সের সংগ্রহ ২০০ রানের বিশাল স্কোর। উদ্বোধনী জুটিতে ক্রিস ন্যাশ এবং লুক রাইট মিলে ৫ ওভারেই তুলে ফেলে ৪৩ রান। এ সময় ১৬ বলে ২৫ রান করে ক্রিস ন্যাশ আউট হয়ে যান।

এরপর ফিলিপ সল্টকে নিয়ে ৬৩ রানের জুটি গড়ে সাসেক্সকে বড় স্কোরের স্বপ্ন দেখান লুক রাইট। যদিও ২৪ বলে ৩২ রান করে আউট হয়ে যান তিনি। ১৯ বলে ৩৩ রান করেন সল্ট। সর্বোচ্চ ২১ বলে ৪৫ রানে অপরাজিত থাকেন ক্রিস জর্ডান।

১টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি। ২৪ রান করেন রস টেলর। মূলত কেউ বড় স্কোর না করলেও মাঝারিমানের কয়েকটি স্কোরের কারণেই রানের ৬ উইকট হারিয়ে পাহাড়ে চড়েছে সাসেক্স।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।