জেতার জন্যই মাঠে নামবো : মোস্তাফিজ


প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২১ জুলাই ২০১৬

ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের ১১ ম্যাচের পাঁচটিতে হেরে ইতোমধ্যে দেয়ালে পিঠ ঠেকে গেছে ইংল্যান্ডের ঘরোয়া লিগের ক্লাব সাসেক্স শার্কের। হাতে রয়েছে মাত্র তিনটি ম্যাচ। এমন সময় দলের সঙ্গে যোগ দিয়ে জানিয়ে দিলেন জয়ের জন্যই মাঠে নামবেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজ।

সাসেক্সের হয়ে প্রথমবারের মত মাঠে নামার আগে এক সাক্ষাৎকারে মোস্তাফিজ বলেন, `আমি সব সময় জেতার জন্যই মাঠে নামি সেটা দেশের কিংবা ক্লাব যার জন্যই হোক না কেন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো বাকী ম্যাচ গুলো জিতে কোয়ার্টারে যেতে।`

এদিকে দীর্ঘ ১৩ ঘন্টার ভ্রমণ করে আজই সাসেক্সের হয়ে মাঠে নামতে আগ্রহী মোস্তাফিজ। এ নিয়ে বলেন, সাসেক্সের হয়ে খেলতে আসতে পেরে আমি আনন্দিত। এর আগে আমাদের দেশের দুই জন কাউন্টি খেলেছে, সাসেক্সের হয়ে আমিই প্রথম।

১১ ম্যাচের মাত্র ৪টিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে মোস্তাফিজের সাসেক্স রয়েছে সপ্তম স্থানে। টুর্নামেন্টের নিয়মানুযায়ী প্রত্যেক দল গ্রুপে ১৪টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। গ্রুপের শীর্ষ ৪ দল জায়গা করে নিবে নকআউট রাউন্ডে। সেক্ষেত্রে পরবর্তী রাউন্ডে যেতে পরবর্তী তিনটি ম্যাচেই জিততে হবে সাসেক্সকে।

উল্লেখ্য, বাংলাদেশ সময় রাত ১২টায় এসেক্সের বিপক্ষে প্রথম টি-টোয়ন্টি ম্যাচে মাঠে নামবে মোস্তাফিজের সাসেক্স।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।