মাদ্রিদের রাস্তা বন্ধ লেভান্ডভস্কির


প্রকাশিত: ০২:২৩ পিএম, ২০ জুলাই ২০১৬

গেল মৌসুমের শুরু থেকেই বায়ার্ন তারকা রবার্ট লেভান্ডভস্কির রিয়াল মাদ্রিদ চলে যাওয়া নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছিল। পেপ গার্দিওলার পরিবর্তে বায়ার্নের দায়িত্ব নিয়েছেন সাবেক মাদ্রিদ কোচ কার্লো আঞ্চেলত্তি। আর যোগ দিয়েই সোজা জানিয়ে দিলেন রিয়াল মাদ্রিদে যাচ্ছেন না রবার্ট লেভান্ডভস্কি।

২৭ বছর বয়সী পোলিশ এই স্ট্রাইকারকে মূলত করিম বেনজেমার পরিবর্তেই দলে চাচ্ছিল মাদ্রিদ। আঞ্চেলত্তি ‘স্পোর্ট ব্লিড’-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘লেভান্ডভস্কি এখানেই থাকছে কারণে সে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার। এটাই স্বাভাবিক।’

২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত দুবছর মাদ্রিদের কোচ ছিলেন আঞ্চেলত্তি। এই সময়ে মাদ্রিদকে ‘লা দেসিমা’ জেতাতে সাহায্য করেছেন এই ইতালিয়ান কোচ। তাই সেখানকার আবহাওয়াটা বেশ ভালোই জানেন তিনি।

‘সেখানে অনেক দারুণ কিছু খেলোয়াড় রয়েছে। বেনজেমা, রোনালদো এবং বেলসহ আরো অনেকে রয়েছে। রিয়ালের লেভান্ডভস্কিকে দরকার নাই। আর তাছাড়া বায়ার্ন তাকে বিক্রিও করবে না। কেন আমরা বিশ্বের অন্যতম সেরা একজন স্ট্রাইকারকে তাদের দিবো?’

বেশ কয়েকদিন ধরেই একজন স্ট্রাইকারের খোঁজ করে আসছিল মাদ্রিদ। তারই আলোকে দলের পুরাতন সদস্য মোরাতাকে জুভেন্টাস থেকে ফিরিয়ে এনেছে তারা। কিন্তু কোন খেলোয়াড়ের পরিবর্তে হলেও লেভান্ডভস্কিকে ছাড়তে নারাজ আঞ্চেলত্তি।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।