মোস্তাফিজকে পেয়ে উচ্ছ্বসিত সাসেক্স


প্রকাশিত: ০৬:১৯ এএম, ২০ জুলাই ২০১৬

আজ নয় কাল, করতে করতে এক সপ্তাহ ঘোরার পর গতকাল পেয়ে গেছেন ইংল্যান্ডের ভিসা। আর ভিসা হাতে পেয়ে আজ  সকাল সাড়ে ১০টা ১০ মিনিটে বাংলাদেশে বিমানের সরাসরি ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি। আর টাইগার এই বোলারকে দলে পাওয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছে তার দল সাসেক্স।

sussexসাসেক্স তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অফিশিয়াল ফ্যান পেজে মোস্তাফিজকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পোস্টে লিখেছে, ‘সাসেক্স ক্রিকেট আনন্দের সঙ্গে জানাচ্ছে মোস্তাফিজুর রহমান আগামীকাল (আজ) আসছে। সাসেক্স আশা করছে ন্যাট ওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের পরবর্তী ম্যাচ এসেক্স ইগলসের সঙ্গেই খেলবেন মোস্তাফিজ। বাংলাদেশের এই আন্তর্জাতিক ক্রিকেটার ন্যাট ওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়েল লন্ডন ওয়ানডে কাপেও আমাদের সাথে থাকবেন।`

উল্লেখ্য, টি-টোয়েন্টি ও ওয়ানডে মিলিয়ে সকমপক্ষে ৭টি ম্যাচ খেলার কথা রয়েছে মোস্তাফিজের। যার মধ্যে তিনটি টি-টোয়েন্টি ও চারটি ওয়ানডে ম্যাচ খেলবেন বাংলাদেশের কাটার মাস্টার।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।