ট্রফি জিতেই অবসরে যাবেন মেসিভক্ত সাকিব


প্রকাশিত: ০৪:০৭ এএম, ২০ জুলাই ২০১৬

দেশের হয়ে চারটি ফাইনাল খেলেও ট্রফি ছুঁতে পারেননি ফুটবলের রাজপুত্র মেসি। সেই যন্ত্রনায় আন্তর্জাতিক ফুটবল থেকে বিদায়ের ঘোষণা দিয়ে অবাক করেছে সবাইকে তেমনি অবাক হয়েছেন মেসিভক্ত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে শিরোপা ছাড়া মেসি অবসর নিলেও নিজ দেশের হয়ে ট্রফি জেতা ছাড়া অবসরে যাবেন না সাকিব আল হাসান।   

এ নিয়ে সাকিব বলেন, `কত দিন খেলব, এখনই সময়-তারিখ বলতে পারছি না। তবে দেশের হয়ে কোনো ট্রফি জেতার আগে খেলা ছাড়ব না ইনশাল্লাহ। শুধু এতটুকু বলে রাখছি।`

২০১২ সালে এশিয়া কাপে ট্রফি জয়ের কাছে গিয়েও জিততে না পারার আক্ষেপ এখনো মাঝে মাঝে কষ্ট দেয় সাকিবকে। এই বিষয়ে তিনি জানান, `কোনো সিরিজ কিংবা আইপিএল জেতাটা অবশ্যই আনন্দের। খুব ভালোও লেগেছিল। তবে এশিয়া কাপের ফাইনালে হারের কষ্টের ভারটা অনেক বেশি।`

সিপিএলে দল ফাইনালে উঠলে আগামী ৯ আগস্ট দেশে ফেরার কথা জানিয়েছেন সাকিব আল হাসান। এই বছরের সেই ফেব্রুয়ারি থেকেই একটানা ক্রিকেটের মধ্যেই আছেন সাকিব আল হাসান তাই সিপিএল শেষ করে পরিবার নিয়ে ঘুরতে যাওয়ার প্ল্যান রয়েছে সাকিবের।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।