বাধ্য হয়ে ফুটসাল থেকে সরে দাঁড়ালেন রোনালদিনহো


প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১৯ জুলাই ২০১৬

সবেমাত্র শুরু করেছিলেন। দুই ম্যাচেই ভক্ত তথা পুরো ভারতবর্ষকে ফুটবল আনন্দের জোয়ারে ভাসিয়েছিলেন কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। কিন্তু অনেকটা বাধ্য হয়েই প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন ব্রাজিলিয়ান এই তারকা। মূলত ‘প্যারাঅলিম্পিক গেমসের’ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার কারণেই ফুটসাল থেকে সরে দাঁড়ালেন রোনালদিনহো।

টুর্নামেন্টে দুই ম্যাচ খেলে তার দল গোয়াকে একটি ম্যাচ জেতাতে সক্ষম হয়েছেন সাবেক এই বিশ্বচ্যাম্পিয়ন। প্রথম ম্যাচে কলকাতার কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে ব্যাঙ্গালুরুকে ৭-২ গোলের বিশাল ব্যবধানে হারায় রোনালদিনহোর গোয়া। সেই ম্যাচে একাই ৫ গোল করেছিলেন তিনি। ভক্ত সমর্থকদের প্রধান আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন এই সাম্বা তারকা।

অবশ্য রোনালদিনহো সরে দাঁড়ানোর সঙ্গে সঙ্গেই তার বদলি খেলোয়াড় পেয়ে গেছে গোয়া। ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী অধিনায়ক কাফুকে নিজেদের দলে টেনেছে তারা। ২০১৫ সালে ফ্লুমিনেন্সের হয়ে খেলার পরেই ক্লাব ফুটবলকে ইতি টানেন রোনালদিনহো। ৩৬ বছর বয়সী এই তারকার অভাব বেশ ভালোভাবেই টের পাবে ফুটসালের দল গোয়া।

আরআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।