বুধবার সকালেই ইংল্যান্ড যাচ্ছেন মোস্তাফিজ


প্রকাশিত: ১২:৩৩ পিএম, ১৯ জুলাই ২০১৬

অবশেষে ইংল্যান্ডের ভিসা পেয়ে গেলেন মোস্তাফিজুর রহমান। আজ নয় কাল, করতে করতে ১৩ তারিখ থেকে ভিসার জন্য ঘুরছেন বাংলাদেশের এই নতুন পেস সেনসেশন। অবশেষে এক সপ্তাহ ঘোরার পর আজ (মঙ্গলবার) ইংল্যান্ডের ভিসা হাতে পেলেন তিনি। ভিসা হাতে পেয়েই ইংল্যান্ড যাওয়াটাও নিশ্চিত করে ফেললেন তিনি। আগামীকাল (বুধবার) সকাল সাড়ে ১০টায়ই লন্ডনের উদ্দেশ্যে বিমানে উঠে বসবেন মোস্তাফিজুর রহমান।

বিসিবির লজিস্টিক ম্যানেজার সজিব জানিয়েছেন এ তথ্য। তিনি এটাও জানিয়েছেন, বুধবার সকাল সাড়ে ১০টা ১০ মিনিটে বাংলাদেশে বিমানের সরাসরি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ত্যাগ করবেন তিনি। ১১ ঘণ্টার বিমান ভ্রমণ শেষে লন্ডন সময় বিকাল ৩টায় গিয়ে পৌঁছাবেন তিনি।’

ইনজুরির কারণে আইপিএল থেকে দেশে ফিরেই কাউন্টি খেলতে যাওয়া হয়নি মোস্তাফিজের। তবে ইনজুরি থেকে সেরে উঠতে বিসিবির অধীনে পূনর্বাসন প্রক্রিয়া শুরু হয় তার। এরই মধ্যে ঈদের ছুটি এবং তার ইনজুরি থেকেও সেরা ওঠা। শেষ পর্যন্ত নির্ধারণ করা হয়, ১৩জুলাই ইংল্যান্ড যাচ্ছেন তিনি।

কিন্তু ভিসা জটিলতার কারণে আজ নয়, কাল কিংবা পরশু- এমন করতে করতে কেটে গেলো আরও এক সপ্তাহ। অবশেষে ইংল্যান্ডের ভিসা পেলেন তিনি। তবে বিলম্ব হওয়ার কারণ সম্পর্কে জাগো নিউজকে আগেই জানিয়েছিলেন বিসিবির লজিস্টিক ম্যানেজার সজিব। তিনি বলেছিলেন, ১১ তারিখ ভিসার আবেদন করেন মোস্তাফিজ। সাধারণত ভিসা পেতে সময় লাগে ৬ থেকে ৭ কার্যদিবস। এ কারণেই ভিসা পেতে সময় লেগে গেছে তার।

১৩ তারিখ ইংল্যান্ড যেতে পারলে ১৫ তারিখ প্রথম মাঠে নামার কথা ছিল মোস্তাফিজের। তবে ১৩ তারিখ যেতে না পারায় পরে সম্ভাবনা দেখা দেয়, ২১ জুলাই প্রথম ম্যাচ খেলতে নামবেন তিনি। শেষ পর্যন্ত আজ (১৯ তারিখ) ভিসা পেলেন এবং ২০ তারিখ লন্ডন গিয়ে পৌঁছালেও, ভ্রমণের ধকল কাটিয়ে ২১ তারিখ তিনি মাঠে নামতে পারবেন কি না সেটাই এখন সবচেয়ে বড় চিন্তার বিষয়।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।