কুবিতে শিবিরের মিছিলে পুলিশের লাঠিচার্জ : আহত ১০


প্রকাশিত: ০৯:১৬ এএম, ০৯ জানুয়ারি ২০১৫

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রদল-ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। এসময় ১০ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুল ফটকের সামনে এ ঘটনা ঘটে।
 
ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, সকালে শেখপাড়া বাজার থেকে ছাত্রদল-শিবির যৌথভাবে অবরোধের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মুল ফটকের সামনে আসলে পেছন থেকে লাঠিচার্জ করে পুলিশ। এ সময় তাদের ছত্রভঙ্গ করতে ৮-৯ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়। পরে বিক্ষোভ মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশের লাঠি চার্জের সময় ছাত্রদল ও ছাত্র শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। এক পর্যায়ে আন্দোলনকারী ছাত্ররা টিকতে না পেরে পিছু হটে। বর্তমানে অনাকাঙ্খিত ঘটনা এড়াতে বিশ্ববিদ্যালয় চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।