ইজতেমায় র‌্যাবের ফ্রি বাস সার্ভিস


প্রকাশিত: ০৮:৪৬ এএম, ০৯ জানুয়ারি ২০১৫

বিশ্ব ইজতেমা উপলক্ষে ইজতেমায় আগত মুসল্লিদের যাতায়াতের সুবিধার্থে র‌্যাব ফ্রি বাসের সেবা দিচ্ছে। শুক্রবার সকালে র‌্যাবের মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মাকসুদুল আলম এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মহাখালী থেকে টঙ্গী ইজতেমা ময়দানে মুসল্লিদের পৌঁছে দেওয়ার জন্য বাসের এ ব্যবস্থা শুক্রবার সকাল থেকে শুরু করেছে র‌্যাব। এ বাসে করে মুসল্লিদের বিনামূল্যে ইজতেমা ময়দানে পৌঁছে দেওয়া হবে। মুসল্লিদের সুবিধার্তে র‌্যাব মুসল্লিদের যাতায়াতে সেবা প্রদানের লক্ষে এ বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে।

শুক্রবার থেকে শুরু হওয়া রাজধানীর ঢাকার নিকটবর্তী গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমার প্রথম পর্ব আগামী ১১ জানুয়ারি রোববার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে।

চার দিন বিরতির পর দ্বিতীয় পর্ব ১৬ জানুয়ারি শুক্রবার বাদ ফজর থেকে শুরু হবে এবং ১৮ জানুয়ারি রোববার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমার সমাপ্তি ঘটবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।