বাংলাদেশ সফর নিয়ে ইতিবাচক ইংল্যান্ড


প্রকাশিত: ০৪:২৩ এএম, ১৯ জুলাই ২০১৬

দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ আসছে ইংল্যান্ড। তবে গুলশানের হলি আর্টিজান ক্যাফ ও কিশোরগঞ্জের শোলাকিয়াতে সন্ত্রাস-জঙ্গি হামলার পর কিছুটা সংশয় ছিল এ সিরিজের ভাগ্য নিয়ে।

সর্বশেষ তথ্য অনুযায়ী সিরিজ বাতিলের সম্ভাবনা নেই বলে জানিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। এ নিয়ে বিসিবিকে একটি মেইল পাঠিয়েছে ইসিবি যেখানে সিরিজ নিয়ে নেতিবাচকের চেয়ে ইতিবাচকই প্রাধান্য পেয়েছে।

বিসিবির মুখপাত্র জালাল ইউনুস জানান, `তারা আমাদের কয়েকদিন আগে একটি মেইল পাঠিয়েছে। যেখানে ইংল্যান্ড ক্রিকেট দলের সফর বাতিল সংক্রান্ত কোন তথ্যও নেই বরং সফর হবার যথেষ্ট সম্ভবনা রয়েছে।`

মেইলে ইসিবি আরো জানতে চেয়ে উল্লেখ করেন, `বাংলাদেশ সফরে ঢাকার অংশ শেষে ইংলিশ ক্রিকেটারদের ক্রিকেট দলকে কি বাস যোগে চট্টগ্রাম পাঠানো হবে? সে ক্ষেত্রে কয়টা বাস লাগবে? সেগুলো ঠিক করে জানানোর জন্য বলা হয়েছে। এবং সেগুলো বিসিবি থেকে সঠিক সময়েই পাঠানো হয়েছে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।