একাই ৫ গোল করলেন রোনালদিনহো


প্রকাশিত: ০২:৫১ পিএম, ১৭ জুলাই ২০১৬

প্রিমিয়ার ফুটসাল লিগে মাতাতে এসেই নিজের চিরচেনা খেলা দেখালেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। তার যাদুকরী পায়ের ছোঁয়াতেই ফুটসাল লিগে ব্যাঙ্গালুরুকে ৭-২ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে রোনালদিনহোর দল গোয়া। গোয়ার হয়ে একাই ৫ গোল করেছেন রোনালদিনহো। এখনো যে তিনি ফুরিয়ে যাননি সেটিরই এক ঝলক কারিশমা দেখালেন ভারতে।

Ronaldinho

ম্যাচের শুরু থেকেই রোনালদিনহোর পায়ের ভেলকি দেখে রোমাঞ্চিত হয় আগত হাজার হাজার দর্শক। শুরুতেই গোল করে দলকে এগিয়ে দেন রোনালদিনহো। কিন্তু এর কিছুক্ষণ পরেই গোল করে ম্যাচে সমতা আনে ব্যাঙ্গালুরু। জোনাথনের দ্বিতীয় গোল করলে ম্যাচে ২-১ গোলে এগিয়ে যায় ব্যাঙ্গালুরু। কিন্তু রোনালদিনহো গোল করে ২-২ সমতা ফেরান। বিরতির আগেই নিজের হ্যাটট্রিক পূর্ণ করে দলকে ৩-২ গোলে এগিয়ে নিয়ে যান সাবেক এই বার্সা তারকা।

বিরতির পরও চলতে থাকে রোনালদিনহো শো। পল স্কোলসের ব্যাঙ্গালুরু একদম কোণঠাসা হয়ে পড়ে রোনির সামনে। একে একে আরো দুইটি গোল তুলে নেন রোনালদিনহো। দলের ৭ গোলের ৫টিই করেন এই ফুটবলার। এর আগে প্রথম ম্যাচে ক্রেসপোর কলকাতার কাছে ৪-২ গোলে হেরেছিল রোনালদিনহোর গোয়া।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।