ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে ফিরলেন গার্নার


প্রকাশিত: ১০:৩১ এএম, ১৭ জুলাই ২০১৬

আবারো ওয়েস্ট ইন্ডিজ দলের ফিরলেন কিংবদন্তি উইন্ডিজ পেসার জোয়েল গার্নার। দেশটির ‘টিম ম্যানেজার’ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে গার্নারকে। আসন্ন ভারত সিরিজকে সামনে রেখে নিজের নতুন অধ্যায়ের কাজ শুরু করবেন গার্নার।

এই দায়িত্বে এবারই প্রথম নন তিনি। এর আগে ২০০৯ থেকে ২০১০ সাল পর্যন্ত ক্যারিবীয়দের অন্তবর্তীকালীন ম্যানেজারের দায়িত্বে ছিলেন তিনি। এছাড়া ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের পরিচালক হিসেবেও কাজ করেছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের ম্যানেজার থাকাকালীন বেশ ভালো পারফরম্যান্স দেখিয়েছিল দলটি ।

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটে আবারো ফিরতে পেরে বেশ খুশি ৬৩ বছর বয়সি  গার্নার। ‘সব সময় আমি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের ডাকে সাড়া দিয়ে এসেছি। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের যেকোনো জায়গায় কাজ করা সব সময় সম্মানের। টিম ম্যানেজার হিসেবে ফিরে আমি খুবই আনন্দিত।’

১৯৭৭ থেকে ১৯৮৭ পর্যন্ত জাতীয় দলের হয়ে ৫৮টি টেস্ট ও ৯৮টি ওয়ানডে খেলেছেন গার্নার। ওয়েস্ট ইন্ডিজের ১৯৭৯ বিশ্বকাপজয়ী দলের সদস্যও ছিলেন। ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ উইকেট নিয়ে দলের জয়ে অবদান রেখেছিলেন ৬ ফুট ৮ ইঞ্চি লম্বা ডানহাতি এই পেসার। আগামী ২১ জুলাই নর্থ সাউন্ডের স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে চার ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।