ইমরানের কাছ থেকে বোলিং টিপস নিলেন শচীনপুত্র


প্রকাশিত: ০১:৩৪ পিএম, ১৬ জুলাই ২০১৬

লর্ডসের সবুজ গালিচায় খেলছে ইংল্যান্ড আর পাকিস্তান। মাঝে-মধ্যেই টিভির ক্যামেরাগুলো ঘুরে আসে গ্যালারিতে। হঠাৎই একটি ক্যামেরার চোখ গিয়ে পড়লো দু’জন ব্যাক্তির ওপর। পাশাপাশি বসা এই দু’জন আর কেউ নন। পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান এবং ভারতের লিটল মাস্টার শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার। হঠাৎ করেই সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হলেন তারা দু’জন।

অথচ সকাল থেকেই সবার নজর ছিল মোহাম্মদ আমিরের ওপর। টিমবাস থেকে নামার সঙ্গে সঙ্গে ফটোগ্রাফারদের লেন্স ঘুরে গেল তার দিকে। মোহাম্মদ আমির আবার টেস্ট খেলতে এলেন লর্ডসে। ছয় বছর আগে এই মাঠেই স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন তিনি। বৃহস্পতিবার আমিরকে দেখে অবশ্য মনে হয়েছিল, সেই অভিশপ্ত অতীত তিনি ভুলতে চান। টিমবাস থেকে নেমে মাঠে ঢোকার সময় সতীর্থ রাহাত আলির সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছিল বাঁ-হাতি পেসারকে।

তবে আমির শো দেখা না গেলেও টেস্টের প্রথম দিন গ্যালারিতে থাকা ইমরান এবং শচীনপুত্র সবার নজর কাড়েন। শুধু তাই নয়, জানা গেছে ইংলিশ ব্যাটসম্যানরা যখন নেটে ছিলেন, তখনও সেখানে ছিলেন শচীনপুত্র অর্জুন।

শচীন টেন্ডুলকারের পুত্র একজন বাঁ-হাতি পেস বোলার। সম্প্রতি ভারতের ওয়েস্ট জোন অনুর্ধ্ব-১৬ দলেও খেলার সুযোগ পেয়েছে। লর্ডসের গ্যালারিতে বসে ইমরান খানের কাছ থেকে বোলিং টিপস নিতেও দেখা গেছে অর্জুনকে।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।