লেস্টার ছাড়ছেন রিয়াদ মাহরেজ


প্রকাশিত: ১২:২২ পিএম, ১৬ জুলাই ২০১৬

স্বপ্নের মত একটি মৌসুম কাটানোর পর অবশেষে লেস্টার সিটি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন ক্লাবের সেরা খেলোয়াড় রিয়াদ মাহরেজ। ইতোমধ্যে লেস্টার সিটির দেয়া নতুন চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মাহরেজ।

২০১৪ সালে ফ্রেঞ্চ ক্লাব লা হার্ভে থেকে সাপ্তাহিক ৩৫ হাজার পাউন্ডের বিনিময়ে লেস্টার সিটিতে যোগ দেন মাহরেজ। এখনো তার সঙ্গে চুক্তি রয়েছে লেস্টার সিটির। কিন্তু নতুন লেস্টারের অভাবনীয় সাফল্যের পর পারিশ্রমিক বাড়াতে তাগিদ দেন এই আলজেরিয়ান। যদিও তাকে সাপ্তাহিক ৮০ হাজার টাকার সঙ্গে নতুন প্রস্তাব দিয়েছিল লেস্টার। কিন্তু সেটিকে প্রত্যাখ্যান করে লেস্টার ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

মাহরেজের এজেন্ট ‘দ্য গার্ডিয়ানকে’ দেয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘সে লেস্টারেই অনেক খুশি আছে। সে চ্যাম্পিয়ন্স লিগে খেলবে এটি নিয়ে সে রোমাঞ্চিত কিন্তু বর্তমান বয়সে তার সুযোগ রয়েছে আরো বড় ক্লাবে যাওয়ার। তাই আমাদের ভাবতে হবে।’

২০১৫-১৬ মৌসুমে লেস্টারের ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথমবারের মত লিগ জেতে ক্লদিও রানিয়েরির দল। লিগে ১৭ গোল এবং ১১টি এসিস্ট করে দলকে প্রিমিয়ার লিগ জিততে সহযোগিতা করেন মাহরেজ। প্রিমিয়ার লিগের সেরা খেলোয়াড়ও হন দলকে লিগ জেতানোর কারণে। তার বিদায়ে নিশ্চিতভাবেই দুর্বল হয়ে পড়বে দলটি।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।