৫ ডিসিপ্লিনে পদকের লড়াই বাংলাদেশের


প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২৩ জুলাই ২০১৪

বুধবার রাতে স্কটল্যান্ডের গ্লাসগোতে পর্দা উঠছে কমনওয়েলথ গেমসের ২০তম আসরের। বৃহস্পতিবার থেকে শুরু হয়ে যাবে কমনওয়েলথভুক্ত ৭১টি দেশের সাড়ে ৪ হাজারেরও বেশি ক্রীড়াবিদের শ্রেষ্ঠত্বের লড়াই। এ লড়াইয়ে বাদ যাবেন না বাংলাদেশের ক্রীড়াবিদরাও। প্রথম দিনেই ৫টি ডিসিপ্লিনে পদকের লড়াইয়ে নামবেন দেশের ক্রীড়াবিদরা।

সুইমিং ডিসিপ্লিনের ৫০ মিটার ব্রেস্টস্ট্রোকে প্রথম দিনে পুলে নামছেন বাংলাদেশের মহিলা সাঁতারু মাহফুজা খাতুন। একই দিন ৬৪ কেজি ওজন শ্রেণীতে মোহাম্মদ আল আমিন, ৬০ কেজিতে সুরা কৃষ্ণা চাকমা এবং মোহাম্মদ আরিফ হোসেন নামবেন বক্সিং রিংয়ে। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) এবার বক্সিং থেকে পদকের আশা করছে।

সাইক্লিংয়ের স্প্রিন্ট ও টিম স্প্রিন্ট বিভাগে ট্র্যাকে নামছেন ইফতেখার আলম রিফাত ও আলমগীর। ভারোত্তোলনে ৪৮ কেজিতে দেশের প্রতিনিধিত্ব করবেন মোল্লা সাবিরা। টেবিল টেনিসে প্রথম দিনেই টিম ইভেন্টে কোর্টে নামছেন মানষ চৌধুরী, জাভেদ আহমেদ ও খন্দকার আল মাহবুব বিল্লাহ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।