বাংলাদেশ সফর নিয়ে এখনই কোন সিদ্ধান্ত নয়


প্রকাশিত: ০৪:৩০ এএম, ১৫ জুলাই ২০১৬

নিরাপত্তার অজুহাতে গত বছরের অক্টোবরে বাংলাদেশ সফর স্থগিত করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। একই কারণ দেখিয়ে চলতি বছরে বাংলাদেশে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছিল তারা। গত বছর স্থগিত করা সফরটি আগামী বছরের সেপ্টেম্বরে করার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের।

কিন্তু গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গী হামলার পর তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড জানিয়েছেন, এখনই কোন সিদ্ধান্ত নয়। বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণে রাখবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমকে সাদারল্যান্ড বলেছেন, ‘বাংলাদেশ সফর নিয়ে খুব বেশিদূর তাকাতে চাই না। আমার ধারণা, সেতুর নিচ দিয়ে এখনো অনেক পানি যাওয়া বাকি।’

মূলত, বাংলাদেশে অন্যান্য দেশগুলো সফর করবে কিনা, সেটাই আগে থেকে দেখতে চাইছে অস্ট্রেলিয়া। বিশেষ করে ইংল্যান্ডের সফরের উপর অনেক কিছু নির্ভর করছে। এ নিয়ে সাদারল্যান্ড বলেন, ‘আমরা সবকিছুর ব্যাপারেই অবগত আছি। আমরা অপেক্ষা করবো এবং দেখবো। আমরা আমাদের মতোই কাজ করবো।’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।