ভারতে ফুটসাল লিগে রোনালদিনহো-ক্রেসপো


প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৩ জুলাই ২০১৬

এক সময় ফুটবল মাঠে ছিল তাদের সদর্প পদচারনা। কিন্তু এখন আর সেভাবে মাঠ মাতাতে দেখা যায়না রায়ান গিগস, রোনালদিনহো ও ক্রেসপোকে। আগের সেই ফর্মও নেই। তবে সমর্থকদের মনে এখনও গেথে আছে তাদের সোনালী দিনের পারফরমেন্স। তাইতো দীর্ঘদিন পর, সমর্থকদের ফুটবলীয় আনন্দ দিতে প্রথমবারের মত অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার ফুটসাল লিগে খেলবেন গিগস, রোনালদিনহো ও ক্রেসপো।

গত সেপ্টেম্বরে ফ্লুমিনেন্স ছাড়ার পর, আর কোন ক্লাবে ঠাই হয়নি বার্সেলোনার সাবেক মিডফিল্ডার রোনালদিনহোর। তাই ফুটসাল লিগে খেলার সুযোগ পেয়ে বেশ আনন্দিত এই ব্যালন ডি অর জয়ী তারকা।

২০১২ সালে ফুটবলকে বিদায় জানানো ক্রেসপোও দারুন উচ্ছসিত ফুটসাল লিগ নিয়ে। পুরোনো সতীর্থদের সঙ্গে আবারো দেখা হবার এ সুযোগ লুফে নিয়েছেন তিনি।

রায়ান গিগস ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৬৭২ ম্যাচ খেলেছেন। বর্তমানে ক্লাবটির সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। অবশেষে ইংলিশ জায়ান্টদের সঙ্গে থাকা ২৯ বছরের সম্পর্কে ছেদ দিয়ে ভারতে খেলতে আসছেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।