রাজধানীর পথ-ঘাট স্বাভাবিক


প্রকাশিত: ০৪:২৪ এএম, ০৭ জানুয়ারি ২০১৫

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকে চলা অনির্দিষ্টকালের অবরোধের ২য় দিন রাজধানীর পথ-ঘাট স্বাভাবিক রয়েছে। বুধবার সকালে রাজধানীর মিরপুর, কাজীপাড়া, শেওড়াপাড়া, গাবতলী, শ্যামলী, ধানমন্ডিসহ বেশ কিছু এলাকা ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।

জানা গেছে,  নগরীর বিভিন্ন রাস্তায় সকাল থেকেই বিপুলসংখ্যক যানবাহন চলাচল শুরু করেছে। স্বাভাবিক দিনের মতোই যাত্রীরা লাইনে দাঁড়িয়ে বাসে উঠছেন। রাজধানীর মিরপুর ১০ নম্বরে এবং ফার্মগেটে যানজটও দেখা গেছে। যদিও অন্যান্য দিনের তুলনায় তার ব্যাপ্তি কম ছিল।

কমলাপুরে জসিম নামের এক যাত্রীর সঙ্গে কথা বলে জানা যায়, বাস নাও পেতে পারেন, এই ভেবে তিনি সকালে তাড়াতাড়ি উঠেছেন। কিন্তু রাস্তায় এসে দেখেন পর্যাপ্তসংখ্যক বাস চলাচল করছে। যাতায়াতের কোনো রকম সমস্যাই হচ্ছে না।  

উল্লেখ্য, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ঘোষিত ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবসে’ পূর্বনির্ধারিত জনসভা ও কালো পতাকা মিছিল করতে না দেওয়ায় খালেদা জিয়া টানা অবরোধ কর্মসূচি ঘোষণা করেন।

 



পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।