এসআই জাহিদের ফাঁসির দাবিতে মানববন্ধন


প্রকাশিত: ১১:১৬ এএম, ২৩ জুলাই ২০১৪

মিরপুর মডেল থানায় পুলিশি হেফাজতে ব্যবসায়ী হাবিবুর রহমান সুজন হত্যার অভিযোগে গ্রেফতার এসআই জাহিদসহ জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার দুপুরে নিহত সুজনের পরিবার ও মিরপুর এলাকাবাসী এ মানববন্ধন করে।

মানববন্ধনে নিহত সুজনের স্ত্রী মমতাজ সুলতানা লুসি বলেন, ‘মিরপুর মডেল থানার এসআই জহিদুর রহমান আমার স্বামী সুজনকে বাসায় ও পরে থানায় নিয়ে ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সালাউদ্দিন ও কনস্টেবল আসাদের সহযোগিতায় নির্যাতন করে তাকে হত্যা করে।’

তিনি বলেন, ‘পুলিশের কাজ আমাদের নিরাপত্তা দেওয়া, সেখানে পুলিশ কেন আমাদের ওপর নির্যাতন চালাবে? কেন মানুষ হত্যা করবে?’

সুজনের স্ত্রী বলেন, ‘আমার এই শিশু সন্তানদের কেন বাবা হারা করল? কি তার অপরাধ ছিলো? আমরা জহিদসহ জড়িত সবার ফাঁসি চাই। যেন আর কারো সন্তানকে বাবা হারা হতে না হয়।’

মানববন্ধনে সুজনের স্ত্রী মমতাজ সুলতানা লুচির হাত ধরে তার ৯ বছরের শিশু মোশাররফ ও ১০ বছরের লামিয়া উপস্থিত ছিলেন। ছেলের খুনিদের বিচারের দাবিতে মানববন্ধনে অংশ নেন সুজনের মা শাহিদা আক্তার।

শুধু মিরপুরের ব্যবসায়ী সুজন নয় এসআই জাহিদের বিরুদ্ধে নির্যাতনে মিরপুরের মো. জনিকেও হত্যার অভিযোগ রয়েছে। আর সেই ঘটনার বিচার আজো পায়নি জনির পরিবার। একই দাবিতে মানববন্ধনে অংশ নেন নিহত জনির পরিবারও।

তাদের মধ্যে ছিলেন, নিহত মো. জনির সঙ্গে নির্যাতনের শিকার সহোদর ইমতিয়াজ হোসেন রকি, জনির স্ত্রী গুলশান আরা, দেড় বছরের শিশু মৃত্তিকা ও ৭ বছরের শিশু হৃদয় এবং জনির মা খুরশিদা বেগম।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।