বাংলাদেশের পক্ষেও বিশ্বকাপ জেতা সম্ভব


প্রকাশিত: ০৪:৪০ এএম, ১৩ জুলাই ২০১৬

বিশ্ব আসরে এখন শুধু অংশগ্রহণই বড় কথা নয় বাংলাদেশের জন্য। টাইগাররা এখন স্বপ্ন দেখে বিশ্বসেরা হওয়ারও। আর যাদের জন্য আজ বাংলাদেশের মানুষ এমন বড় স্বপ্ন ও আশায় বুক বাঁধতে পারেন, তাদের একজন হলেন মোস্তাফিজুর রহমান। তিনি নিজেও বিশ্বাস করেন বাংলাদেশের পক্ষে বিশ্বকাপ জেতাও এখন আর অসম্ভব কিছু নয়।

বাংলাদেশকে নিয়ে বড়ই আশাবাদী দেশটির বোলার মোস্তাফিজুর রহমান। বাংলাদেশকে একদিন বিশ্বকাপ জয়ী দল হিসেবে দেখতে চান এই ২০ বছর বয়সী তরুণ। সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে মোস্তাফিজ বলেন, `বাংলাদেশ অবশ্যই বিশ্বকাপ জিতবে। ক্রিকেটে এখন বাংলাদেশ একটি পূর্ণ শক্তির দল।`

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে সামনের সময়টা বাংলাদেশের বলে দাবি করেন। বাদ যাননি প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তার মতে, সাকিব, তামিম, মুশফিক, রিয়াদ, নাসিরদের সাথে মাশরাফির অধিনায়কত্ব ও তরুণদের আগ্রাসী মনোভাব দলকে বড় টুর্নামেন্টে সাফল্য এনে দিবে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।