ইংল্যান্ডের প্রস্তাবে বিসিবির না


প্রকাশিত: ০৪:২৪ এএম, ১২ জুলাই ২০১৬

ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বেশ লম্বা সময় পর বাংলাদেশ আবার আন্তর্জাতিক ক্রিকেট খেলবে অক্টোবরে। আগামী ৩০ সেপ্টেম্বর দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে বাংলাদেশ আসছে ইংল্যান্ড। তবে গুলশানের হলি আর্টিজান ক্যাফেতে জঙ্গী হামলার পর ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান নিরপেক্ষ ভেন্যুতে ম্যাচগুলো আয়োজন করা যেতে পারে বলে প্রস্তাব দিয়েছেন।

ইংলিশ অধিনায়কের এমন প্রস্তাবকে নাকচ করে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সিইও নিজামউদ্দিন চৌধুরী। নিজাম উদ্দিন জানিয়েছেন, দেশের মাটিতেই এই সিরিজ হবে অন্য কোন ভেন্যুতে নয়।

নিরেপক্ষ ভেন্যুতে খেলা কোনো সমাধান নয় উল্লেখ করে নিজাম উদ্দিন বলেন,  একটা দেশে ক্রিকেট কখনো বন্ধ হতে পারে না। এফটিপি কমিটমেন্ট পুরো করার জন্য আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করবো। বিসিবি ও ইসিবি উভয় বোর্ড এই সিরিজের ব্যাপারে আলোচনা চালিয়ে যাচ্ছে।’

তিনি আরও বলেন, `আইসিসির বিভিন্ন পর্যায়ে নিরাপত্তা নিয়ে কথা হচ্ছে। তারা নিরাপত্তার ব্যবস্থা নেবেন। এ বিষয়ে আইসিসি খুব শীগ্রই জানাবে। আগেও আমাদের সফল সিরিজ আয়োজনের রেকর্ড আছে। আমরা সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে থাকি। আমরা বিশ্বাস করি ভবিষ্যতেও বালাদেশে এ ধরণের নিরাপত্তা দেওয়া হবে।`

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।