ভারতের চূড়ান্ত দল ঘোষণা


প্রকাশিত: ০৩:০১ এএম, ০৭ জানুয়ারি ২০১৫

বিশ্বকাপ ক্রিকেটের ১১তম আসরকে সামনে রেখে মঙ্গলবার ১৫ সদস্যের চূড়ান্ত বিশ্বকাপ দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন মহেন্দ্র সিং ধোনি।

ভারতীয় দলে পাঁচজন ব্যাটসম্যান, দুজন উইকেটকিপার-ব্যাটসম্যান, তিনজন অলরাউন্ডার, দুজন বাঁহাতি স্পিনার, একজন মিডিয়াম পেসার, চারজন সিমার ও একজন স্পেশালিস্ট স্পিনার রাখা হয়েছে। এ দলটাই অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ খেলবে।

দুরন্ত ফর্মে থাকলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি যুবরাজ সিংয়ের। এর আগে ঘোষিত প্রামথিক দলেও ছিলেন না যুবরাজ। কাঁধের ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরা রবীন্দ্র জাদেজা ও পেসার ইশান্ত শর্মাকে বিশ্বকাপ স্কোয়াডে রেখেছেন নির্বাচকরা।

ভারতীয় স্কোয়াড: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, অজিঙ্কা রাজানে, সুরেশ রায়না, আম্বাতি রাইদু, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্র অশ্বিন, অক্ষর প্যাটেল, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব, ভুবনেশ্বর কুমার ও স্টুয়ার্ট বিনি।   

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।