৭৫ বছর বয়সে বিয়ে করছেন পেলে


প্রকাশিত: ০২:৪০ এএম, ১০ জুলাই ২০১৬

ফুটবল কিংবদন্তি পেলের ঝুলিতে রয়েছে অসংখ্য গোল। সর্বকালের সেরা খেলোয়াড়ের তকমাটাও তার কপালে বেশি জোটে। ব্যক্তিগত জীবনেও পেলে যেন সেই পথেই হাঁটছেন নাহলে ৭৫ বছর বয়সে এসেও কেউ বিয়ের পিঁড়িতে বসে! তৃতীয়বারের মত বিয়ে করতে যাচ্ছেন পেলে। কনে জাপানিজ ৫০ বছর বয়সী নারী মারকিয়া চিবেলে আওকি।  

তাদের দীর্ঘ ছয় বছরের প্রেমের পূর্ণতা পেল বিয়ের মাধ্যমে। মঙ্গলবার সাও পাওলোর গুয়ারুজাতে ধর্মীয় রীতি মেনে তাদের বিয়ে হবে। অবশ্য বিয়েটা অনেক আগেই হওয়ার কথা ছিল কিন্তু পেলের শারীরিক অবস্থার অবনতির কারণে সেটি স্থগিত রাখা হয়।

Pele

২০১০ সালে প্রথমবার তাদের দেখা হয় নিউইয়র্কের এক অনুষ্ঠানে। ২০১২ সালে ফুটবল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পেলে আনুষ্ঠানিকভাবে আওকিকে নিজের বান্ধবী হিসেবে পরিচয় দেয়।

পেলে তার প্রথম স্ত্রী রজিমেরি চলবির সঙ্গে ১২ বছর একসঙ্গে ছিলেন। সেই ঘরে রয়েছে তিন সন্তান এডিনহো, জেনিফার এবং কেলি। এডিনহোকে ২০১৪ সালে মাদক এবং অর্থ পাচারের অভিযোগে ব্রাজিলিয়ান আদালত জেল জরিমানা করে। অন্যদিকে দ্বিতীয় স্ত্রী আসিরিয়া নাসছিমেন্তোর সঙ্গে ছিলেন ১৪ বছর। তার ঘরে রয়েছে দুই সন্তান জশুয়া এবং সেলেস্তা।  

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।