ওয়েলস ফুটবলারদের রাজকীয় সংবর্ধনা


প্রকাশিত: ০৪:৪৩ এএম, ০৯ জুলাই ২০১৬

শুধু ফাইনালেই ওঠা হয়নি ওয়েলসের বাকী সবকিছুই তারা করে ফেলেছে। প্রথমবারের মত ইউরো কাপে অংশ নিয়েই সেমিফাইনালে। নিন্দুকেরাও হয়তো এটি বিশ্বাস করতে চাইবেনা। সেটিকেই বাস্তবে রূপান্তরিত করেছে বেলের ওয়েলস।

Bale

এমন অসাধারণ পারফরম্যান্সের পর ভক্ত সমর্থকদের রাজকীয় সংবর্ধনা অনেকটা প্রাপ্য ছিল ওয়েলসের। সেটিই তারা পেল। পর্তুগালের কাছে ২-০ গোলে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার পর শনিবার দেশে ফেরে ওয়েলস ফুটবল দল। বিমান বন্দর থেকে শুরু করে কার্ডিফের পুরো রাস্তা জুড়েই ছিল সমর্থকদের উপচে পড়া ভিড়। দেশের বীর ফুটবলারদের এক পলক দেখতে এদিন হাজির হয় হাজার হাজার ফুটবলপাগল মানুষ।

Bale

দোতলা খোলা বাসে চড়ে ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়ে হাত নেড়ে তাদের ভালোবাসার প্রতিদান দিতে থাকেন বেল-রামসিরা। ‘তারা অসাধারণ এবং আমরা কখনো এটি ভুলবো না।’ ওয়েলসের হয়ে টুর্নামেন্টে তিন গোল করা বেলের এমন অভিব্যাক্তিই বুঝিয়ে দেয় সমর্থকদের ভালোবাসা কতটা প্রয়োজন ছিল তাদের এমন উজ্জ্বল পারফরম্যান্সের জন্য।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।