প্রথম ম্যাচেই মাশরাফিদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড


প্রকাশিত: ০৫:০১ এএম, ০৮ জুলাই ২০১৬

সবকিছু ঠিকঠাক করাই ছিল। শুধু বাকী ছিল সূচি প্রকাশ। সেটিও করে ফেললো আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। আগামী বছর বাংলাদেশ এবং নিউজিল্যান্ডকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করতে যাচ্ছে আয়ারল্যান্ড। যেখানে প্রথম ম্যাচেই বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড।

আগামী বছর জুনে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলবে মাশরাফিরা। মূলত সেই টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে ইংলিশ আবহাওয়া মানিয়ে নিতে এই ত্রিদেশীয় সিরিজ খেলবে মাশরাফিরা। টুর্নামেন্টে পয়েন্ট ব্যবধানে এগিয়ে থাকা দলই সিরিজ বিজয়ী হিসেবে বিবেচিত হবে।

irland

১২ মে আয়ারল্যান্ড এবং বাংলাদেশের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ছয় ম্যাচের সিরিজ। ১৪ মে মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড। ১৭ মে আবারো আয়ারল্যান্ডের বিপক্ষে নামবে বাংলাদেশ। ওয়ানডের বর্তমান রানার্সআপ দল কিউইদের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ মাশরাফিরা খেলবে ২৪ মে।

ত্রিদেশীয় সিরিজের পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি ওয়ানডেও খেলবে আয়ারল্যান্ড। আগামী বছরের ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে একমাত্র ওয়ানডে ম্যাচটি। ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপে এই আইরিশদের কাছেই হেরেছিল ওয়েস্ট ইন্ডিজ।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।