ইউরোর সেমিফাইনাল বড় নাকি বিয়ে বড়?


প্রকাশিত: ১০:১১ এএম, ০৬ জুলাই ২০১৬

বৃহস্পতিবার ছেলে মার্ক গান্টারের বিয়ে ড্যানিয়েলে মারের সঙ্গে। ঠিক ঐদিনই মার্ক গান্টারের ভাই ক্রিস গান্টার লড়বেন ওয়েলসের ঐতিহাসিক ইউরোর সেমিফাইনালে পর্তুগালের বিপক্ষে। এমতাবস্তায় কার কাছে যাবেন তাদের বাবা-মা? প্রশ্নটা জটিল হলেও তাদের বাবা-মা সেই ঐতিহাসিক সেমিফাইনালকেই প্রাধান্য দিয়ে বিয়ে বাদ দিয়ে সেমিফাইনাল ম্যাচ দেখতে ফ্রান্সের স্টেডিয়ামে যাচ্ছেন।

ফ্রান্সের লিওতে প্রথমবারের মত সেমিফাইনালে মাঠে নামছে ওয়েলস। প্রতিপক্ষ শক্তিশালি রোনালদোর পর্তুগাল। লিও থেকে প্রায় ৫২০০ মাইল দূরে মেক্সিকোতে বিয়ে করতে যাচ্ছেন মার্ক গান্টার। কিন্তু সেখানে সে পাচ্ছেনা নিজের বাবা-মাকেই।

মূলত এমন মনে রাখার মত একটি মুহূর্তকে কোনভাবেই মিস করতে চাচ্ছেন না ক্রিসের বাবা-মা। এতে অনেক সমালোচনার মুখেও পড়তে হচ্ছে ক্রিসের বাবা-মাকে। অনেকের মতে ছেলের এমন বিয়ের উপলক্ষ আর কখনো আসবেনা সে জন্য বিয়েতেই তাদেরকে উপস্থিত থাকার আহ্বান জানান তারা।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।