মেসি চোখের পানি কষ্ট দেয় রোনালদোকে


প্রকাশিত: ১১:৫৯ এএম, ০৫ জুলাই ২০১৬

কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা, ব্রাজিলের কিংবদন্তি পেলে ও রোনালদো, আর্জেন্টাইন প্রেসিডেন্ট মরিসিও মাক্রি থেকে শুরু করে সাধারণ সমর্থক- সবাই মেসিকে অবসর ভেঙে ফিরে আসার জন্য অনুরোধ করেছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন সিআর সেভেন খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি জানান, মেসির চখের পানি দেখলে তার কষ্ট হয়।

স্পেনের দেপোর্তিভো মুন্দোর সঙ্গে আলাপচারিতায় মেসির সহমর্মিতা প্রকাশ করে রোনালদো বলেন, ‘মেসির চোখে পানি দেখাটা কষ্ট দেয় এবং আমি আশা করি, সে তার দেশের হয়ে ফিরবে।’

কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে যায় আর্জেন্টিনা। এরপর হঠাৎ করেই বিদায় বলে দেন মেসি। টানা তিনটি মেজর টুর্নামেন্টে হারার হতাশা সইতে না পেরেই মেসি এ কঠিন সিদ্ধান্তটা নিয়েছেন বলে মনে করছেন রোনালদো। তবে টাইব্রেকারে একটি পেনাল্টি মিস, ফুটবলে এমনটা হতেই পারে বলে উল্লেখ করেন তিনি।

‘মেসি খুব কঠিন সিদ্ধান্ত নিয়েছে এবং মানুষের এটা বোঝা উচিত। সে হারতে, হতাশ হতে অভ্যস্ত নয়। এমনকি দ্বিতীয় হতেও অভ্যস্ত নয়। পেনাল্টি মিস করা আপনাকে বাজে খেলোয়াড় বানাতে পারে না।’

আরটি/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।