ইংল্যান্ডকে ভয় ধরিয়ে দিল আমির


প্রকাশিত: ০৪:২৮ এএম, ০৫ জুলাই ২০১৬

যেই লর্ডসে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে টেস্ট ক্রিকেট থেকে ৬ বছর নির্বাসিত ছিলেন সেই লর্ডসেই আবার টেস্টে ফিরছেন মোহাম্মদ আমির। দুঃসময়কে পেছনে ফেলে ফিরেছেন পাকিস্তানের টেস্ট দলে। আর ফিরেই প্রথম প্রস্তুতি ম্যাচে সেই চিরচেনা আমিরকেই দেখা গেল সামারসেটের বিপক্ষে।

গতি এবং সুইংয়ে কাবু করেছেন সামারসেটের ব্যাটসম্যানদের। পাকিস্তানের প্রথম ইনিংসে করা ৩৫৯ রানের জবাবে নিজেদের প্রথম ইনিংসে আমির ঝলকেই মাত্র ১২৮ রানে গুটিয়ে যায় সামারসেট। এদিন নিজের তৃতীয় ওভারেই উইকেটের দেখা পান আমির। মার্কস ট্রেসকথিককে নিজের প্রথম শিকার বানান এই বাঁহাতি পেসার।

নিজের চতুর্থ ওভারে অসাধারণ এক ডেলিভারিতে হসকে ১০ রানে ফেরান আমির। পিটার ট্রেগোকে নিজের তৃতীয় শিকার বানিয়ে সামারসেটকে ৬২ রানের ভেতরেই চাপে ফেলে দেন আমির। ১১ ওভারে ২ মেডেনসহ ৩৬ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। আসন্ন ইংল্যান্ড সিরিজে অ্যালিস্টার কুকের দলকে এর মাধ্যমে একটি বার্তাও দিয়ে রাখলেন আমির।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।