স্বমহিমায় ফিরে আসার প্রত্যয় রোনাল্ডোর


প্রকাশিত: ০৯:০১ এএম, ২৩ জুলাই ২০১৪

বিশ্বকাপের হতাশাজনক অধ্যায় পিছনে ফেলে রিয়াল মাদ্রিদের হয়ে আবারও স্বমহিমায় ফিরে আসার প্রত্যয় ব্যক্ত করেছেন পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। টোকিওতে একটি পৃষ্ঠপোষক ইভেন্টে অংশ নিয়ে ২৯ বছর বয়সী এই উইঙ্গার বলেছেন, প্রতি বছর আমি যেভাবে করি এবারো নিজের সেরা খেলা উপহার দেবারই চেষ্টা করবো। নিজে সেরা হবার চেষ্টা করবো, দলকে সহযোগিতা করবো, গোল করার চেষ্টা করবো এবং একইসাথে শিরোপা জেতারও চেষ্টা থাকবে।

ক্লাব প্রতিযোগিতায় শীর্ষ পর্যায়ে আরও ছয় থেকে সাত বছর খেলার ইচ্ছা তার রয়েছে। গত মাসে ব্রাজিল বিশ্বকাপে গ্রুপ পর্বের তিনটি ম্যাচে মাত্র একটি জয় পায় পর্তুগাল। বাকি দুটি ম্যাচের একটিতে ড্র করলেও জার্মানদের কাছে প্রথম ম্যাচেই পরাজিত হয়েছিল। আর এ কারণে নক আউট পর্বে আর খেলা হয়নি রোনাল্ডো বাহিনীর। ইনজুরি আক্রান্ত রোনাল্ডো এই তিন ম্যাচে বেশ কয়েকটি সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি। তিন ম্যাচে তার কাছ থেকে এসেছে মাত্র একটি গোল।

বিশ্বকাপের আগে থেকেই তিনি বাম পায়ের ইনজুরিতে ভুগছিলেন। এ প্রসঙ্গে রোনাল্ডো বলেছেন, আমি এখন সত্যিকার অর্থেই শরীরের যত্ন নিচ্ছি। আমার এখন আর ইনজুরি নেই। আমি বেশ ভাল অনুভব করছি। আশা করছি স্প্যানিশ লিগের শুরু থেকেই খেলতে পারবো এবং নিজেকে ফিট প্রমাণ করতে পারবো।

বিশ্বকাপের পারফরমেন্স নিয়ে কোন কথা না বলে রোনাল্ডো গত মওসুমটাকে অসাধারণ হিসেবে আখ্যা দিয়েছেন। গত মওসুমে রিয়াল মাদ্রিদ ১০ম বারের মতো চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয় ছাড়া স্প্যানিশ ফুটবলের সবচেয়ে পুরোনো শিরোপা কোপা ডেল রে জয় করে। লা লিগা এবং চ্যাম্পিয়নস লিগে সর্বোচ্চ গোলদাতা ছিলেন রোনাল্ডো। এসবই তাকে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে পিছনে ফেলে ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের খেতাব ব্যালন ডি অর জয়ে সহযোগিতা করেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।