ঈদ করতে রাজশাহীতে সাব্বির


প্রকাশিত: ১১:০৬ এএম, ০৪ জুলাই ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শেষ হবার পর লম্বা সময় জুড়ে ছুটিতে আছেন টাইগাররা। জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু হবার আগে প্রায় ২৫ দিনের ছুটি পেয়েছেন তারা। অধিকাংশ ক্রিকেটারই নিজ নিজ গ্রামের বাড়ি ঈদ করছেন। সে তালিকায় রয়েছেন জাতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান সাব্বির রহমানও। ইতোমধ্যেই রাজশাহী পৌঁছেছেন তিনি। নিজের ফেসবুক পেজের মাধ্যমে তা নিশ্চিত করেছেন এ ড্যাশিং ব্যাটসম্যান।

সোমবার নিজের ফেসবুক পেজে একটি ছবি আপলোড করেন সাব্বির। রাজশাহীর আলুপট্টি জিপি সেন্টারের সামনে পৌঁছে গাড়িতে বসেই নিজের একটি সেলফি তোলেন তিনি। আর তাতে ক্যাপশন লিখেন, ‘আলহামদুলিল্লাহ্ আপনাদের সবার দোয়া এবং ভালোবাসায় অনেক দিন পর আমি খুব ভালোভাবেই রাজশাহীতে পৌঁছেছি। সবাই আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, আগের দিনই গুলশানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশের জাতীয় পতাকার সঙ্গে শোকচিহ্ন সম্বলিত প্রোফাইল ছবি দিয়ে শোকে শামিল হয়েছেন সাব্বির।

আরটি/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।