পরিস্থিতির আলোকে নতুন শিল্পনীতি : আমু


প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২৩ জুলাই ২০১৪

২০১৫ সালের জানুয়ারির মধ্যে বর্তমান পরিস্থিতির আলোকে নতুন শিল্পনীতি প্রণয়ন করা হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। বুধবার দুপুরে শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতীয় শিল্প উন্নয়ন পর্ষদের নীর্বাহী কমিটির সভা শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

শিল্পমন্ত্রী জানান, নতুন শিল্পনীতি প্রণয়নের জন্য ইতোমধ্যে তিনটি সাব-কমিটি গঠন করা হয়েছে। যারা চলতি বছরের সেপ্টেম্বরের মধ্যে রিপোর্ট দেবে। সাব-কমিটির রিপোর্ট পর্যালচনা করে শিল্পনীতি গঠনেরে সিদ্ধান্ত নেওয়া হবে।

শিল্পমন্ত্রীর সভাপতিতে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাণিজ্য, জ্বালানি, পরিবেশ, অর্থ, বিজ্ঞান ও প্রযুক্তি, মহিলা ও শিশু, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, প্রবাসী কল্যাণ, বিদ্যুৎ, ডাক ও টেলিযোগযোগ, শ্রম, পর্যটন, শিল্প, কৃষি, বস্ত্র, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মকর্তা, এফবিসিসিআই, ডিসিসিআই, এমসিসিআই, বিসিআই, ফরেন ইনভেস্টরস চেম্বার, চিটাগাং চেম্বার, উইমেন চেম্বারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।