রোনালদোকে ভয় পাচ্ছেন না বেল


প্রকাশিত: ১১:০১ এএম, ০৩ জুলাই ২০১৬

কত ম্যাচ যে কাঁধে কাঁধ মিলিয়ে তারা জিতিয়েছেন রিয়াল মাদ্রিদকে। বেলের পাসে রোনালদোর গোল কিংবা রোনালদোর পাসে বেলের গোল। সেই গোলের পর একে অপরের কাঁধে উঠে উদযাপন- সবই বুঝি মিথ্যে হয়ে যাবে এবার। মিথ্যে হতেই যে বাধ্য! কারণ ওসব ক্লাবের আবেগ-টাবেগ জাতীয় দলের জার্সি পরার পর রক্তে ভেসে আসার কথা নয় মোটেই। এখন তারা দু’জন পরম শত্রু। প্রবল প্রতিদ্বন্দ্বী।

ইউরোর ফাইনালে ওঠার লড়াইয়ে এখন রোনালদো এবং বেল একে অপরের শত্রু। ৬ জুলাই যে লিওঁতে মুখোমুখি হচ্ছে পর্তুগাল এবং ওয়েলস। প্রথমবারেরমত ইউরো খেলতে এসেই স্বপ্নের ভেলায় ভাসছে এখন বেলের ওয়েলস। অপরদিকে দ্বিতীয়বারেরমত ফাইনালে খেলার সামনে দাঁড়িয়ে রোনালদো। কে পারবেন ফাইনালে যেতে! তার আগে নিজের ভাবনার কথা জানালেন বেল।

গ্যারেথ বেল জানিয়ে দিয়েছেন প্রতিপক্ষ ক্রিশ্চিয়ানো রোনালদো নিয়ে তিনি কোন কিছুই চিন্তা করছেন না। তিনি মনে করেন, ইউরোর সেমিফাইনালে খেলবে পর্তুগাল এবং ওয়েলশ৷ তাই ওই ম্যাচে কোনও ব্যক্তি ফুটবলারকে নিয়ে ভাবতে রাজি নন তিনি। পর্তুগাল বনাম ওয়েলশ বাদে আর কিছুই নয় ওই ম্যাচে৷ তাই সিআর সেভেনকে নিয়ে খুব বেশি ভাবছেন না৷ ভয়ও পাচ্ছেন না রোনালদোকে৷

ওই ম্যাচ প্রসঙ্গে বেল বলেন, ‘এটা মূলতঃ পর্তুগাল বনাম ওয়েলশ ম্যাচ৷ এর বাইরে আর কিছুই নয়৷’ একইসঙ্গে তিনি বলেন, ‘আমরা যোগ্য দল হিসেবেই সেমিফাইনালে উঠে এসেছি৷ প্রতিযোগিতা যত এগোচ্ছে ততই শক্তিশালী হয়ে উঠছি৷ আমরা ভুল থেকে শিক্ষা নিয়ে পরের ম্যাচগুলোতে প্রয়োগ করেছি৷ সেমিফাইনালে আমরা নিজেদের সর্বস্ব উজাড় করে দিয়ে খেলবো।’

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।