১৩ জুলাই ইংল্যান্ড যাবেন মোস্তাফিজ


প্রকাশিত: ০৯:০৪ এএম, ০১ জুলাই ২০১৬

অবশেষে ইনজুরিমুক্ত হয়ে ইংল্যান্ড যাওয়ার ছাড়পত্র পাচ্ছেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। চলতি মাসের ১৩ তারিখ সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ড পাড়ি জমাবেন সাতক্ষীরার এই বাঁ-হাতি পেসার।

মোস্তাফিজের ঘনিষ্ঠবন্ধু হাফিজুর রহমান হাফিজ জাগো নিউজকে বলেন, আগামী ১০ জুলাই পর্যন্ত মোস্তাফিজ বাড়িতে থাকবেন। ১১ জুলাই ইংল্যান্ড যাওয়ার কথা থাকলেও ভিসা না পাওয়ায় সেই বিষয়টি এখনও নিশ্চিত হয়নি। তবে ১১-১৩ জুলাইয়ের মধ্যে যে কোন দিন ইংল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন। ১৫ জুলাই প্রথম ম্যাচ রয়েছে মোস্তাফিজের। তাছাড়া ৪ জুলাই সাতক্ষীরা জেলা পুলিশের আহ্ববানে একটি অনুষ্ঠানে যোগ দেবেন মোস্তাফিজ।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস মোস্তাফিজের যাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেন। এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে মোস্তাফিজ সম্পর্কে তিনি বলেন, ‘মোস্তাফিজের বর্তমান শারীরিক কন্ডিশন নিয়ে আমাদের চিকিৎসকরা ইতিবাচক মন্তব্য করেছেন। সে পুনর্বাসন কেন্দ্রে খুব দ্রুত উন্নতি করছে। এভাবে উন্নতি করলে শিগগিরই ইংল্যান্ডে খেলার জন্য সম্পূর্ণ প্রস্তুত হয়ে যাবেন তিনি। ভিসা পেলে আগামী ১৩ জুলাই ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন মোস্তাফিজ।’

আকরামুল ইসলাম/আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।