ঈদে নিজের জন্য কিছু কিনেননি মোস্তাফিজ


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ০১ জুলাই ২০১৬

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ইনজুরি নিয়ে ফিরেছিলেন বাংলাদেশের বিস্ময়বালক মোস্তাফিজুর রহমান। আর এ ইনজুরির কারণে এবার বাড়িতে পরিবারের সঙ্গে ঈদ করার সুযোগ পাচ্ছেন তিনি। নতুবা এ সময় কাউন্টি খেলতে ইংল্যান্ড থাকার কথা ছিল কাটার মাস্টারের। আগের ঈদেও বাংলাদেশ দলের আন্তর্জাতিক ম্যাচ থাকায় চট্টগ্রাম থাকতে হয়েছিল তাকে। এবার পরিবারের সঙ্গে ঈদের সুযোগ পেয়ে দারুণ খুশি কাটার মাস্টার।  তবে নিজের জন্য কিছুই কিনেননি এ বিস্ময় বালক।

ঈদের আগে শেষ দিনের নেট সেশনে ফিজিও বায়েজিদুল ইসলাম খানের তত্ত্বাবধানে মিরপুর একাডেমির নেটে বল করলেন মোস্তাফিজুর রহমান। এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘গতবার ঈদের সময় চট্টগাম ছিলাম। খুব কষ্টে কেটেছে। এবার ঈদে বাড়ীতে যাব। বাবা-মা, ভাইদের সবাইকে পাব। খুব ভালো লাগছে। ঈদে যাদের উপহার দিতে হয়, সবাইকে টাকা দিয়েছি। তারা নিজেদের পছন্দ মত কিনে নেবে। নিজের জন্য কিছু কিনিনি।’

আরটি/আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।