ইনজুরি আশঙ্কায় জার্মানির বিপক্ষে অনিশ্চিত ডি রসি


প্রকাশিত: ০৭:১৯ এএম, ০১ জুলাই ২০১৬

জার্মানির বিপক্ষে ইউরো কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঝমাঠের কাণ্ডারি ড্যানিয়েলে ডি রসিকে সম্ভবত পাচ্ছে না চারবারের বিশ্বচ্যাম্পিয়ন ইতালি। উরুর চোটের কারণে জার্মানির বিপক্ষে ম্যাচের আগেই ছিটকে গেলেন এই রোমা তারকা।

স্পেনের বিপক্ষে নকআউট রাউন্ডে ২-০ গোলে জয়ের ম্যাচে ইনজুরিতে পড়েন ডি রসি। ইতালি দলের ফিজিও এনরিকো কাস্তেলাচি নিশ্চিত করেছেন জার্মানির বিপক্ষে তিনি খেলতে পারবেন না। ‘স্পেনের বিপক্ষে ম্যাচের সময় সে ডান উরুতে অনেক ব্যথা অনুভব করে। এমনকি মাসেলের কিছু টিস্যুও ছিড়ে গেছে তার।’

তবে ইতোমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছেন ডি রসি। ফিজিও বলেন, ‘সে সুস্থ হওয়ার জন্য সবকিছু করছে। আমরা তাকে এখনোই পুরো স্কোয়াড থেকে বাদ দিচ্ছি না। তবে সেরা একাদশে তাকে এখনোই রাখার ব্যাপারে পক্ষপাতী না আমরা।’

এদিকে ডি রসির ইনজুরিতে চিন্তার ভাঁজ কোচ কন্তের কপালে। তার জায়গায় কাকে খেলাবেন সেটি নিয়েও চলছে জল্পনা কল্পনা। জুভেন্টাসের স্টুরারো এবং লাজিওর পারোলোর মধ্যে যেকোন একজনকেই হয়ত ম্যাচের আগে বেছে নেবেন কন্তে।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।