সূর্য বন্ধ করে দিল মোস্তাফিজের সাসেক্সের ম্যাচ!


প্রকাশিত: ০৫:০২ এএম, ০১ জুলাই ২০১৬

বাজে আবহাওয়া কিংবা বৃষ্টির কারণে ক্রিকেট ম্যাচ পরিত্যাক্ত হওয়ার ঘটনা ঘটছে হরহামেশাই। সম্প্রতি ইংল্যান্ড-শ্রীলংকা সিরিজেও বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে একটি ওয়ানডে ম্যাচ। কিন্তু সূর্যের প্রখর তাপে খেলা বন্ধ হওয়ার ঘটনা এর আগে ক্রিকেটবিশ্ব কখনো শুনেছে বলে মনে হয় না। এমনই এক বিরল ঘটনার জন্ম দিল ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের সাসেক্স এবং কেন্টের মধ্যকার ম্যাচ।

কেন্টের দেয়া ১৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সাসেক্স ১.২ ওভারে ৬ রান করার পরেই ঘটে অভিনব এক ঘটনা। ব্যাটিং প্রান্তে দাঁড়িয়ে থাকা ব্যাটসম্যানের চোখ বরাবর সূর্যের আলো পড়ায় আম্পায়াররা খেলা বন্ধ রাখতে বাধ্য হন। টানা ১০ মিনিট সূর্যের আলোর কারণে বন্ধ ছিল সাসেক্সের খেলা। এই সাসেক্সের হয়ে কাউন্টি খেলতে যাবেন মোস্তাফিজ।

দীর্ঘ ১৭ মিনিট পর খেলা শুরু হলে হাড্ডাহাড্ডি এক ম্যাচে কেন্টের কাছে ১০ রানে হারে মুস্তাফিজের দল সাসেক্স। এই ম্যাচে কেন্টের হয়ে কাউন্টিতে অভিষেক হয় প্রোটিয়া বোলার কাগিসো রাবাদার। ম্যাচে ৩১ রান দিয়ে ২টি গুরুত্বপূর্ণ উইকেটও নিয়েছেন এই ডানহাতি পেসার।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।