মেসিকে মিস করবেন রোনালদিনহো


প্রকাশিত: ০২:৫৪ পিএম, ৩০ জুন ২০১৬

অবসরের পর থেকেই কিংবদন্তিরা মেসিকে ফেরাতে অনুরোধ করে যাচ্ছেন। প্রেসিডেন্ট থেকে শুরু করে দেশের অগণিত মেসি ভক্ত মেসিকে অনুরোধ করছেন সিদ্ধান্ত পরিবর্তন করার জন্য। তবে মেসির এক সময়ের বার্সেলোনা সতীর্থ মেসিকে ফিরিয়ে আসার জন্য কোন অনুরোধ করেননি। বরং মেসির সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন ব্রাজিল কিংবদন্তি রোনালদিনহো।

অন্য সবার মত মেসির অবসরে রোনালদিনহো ব্যথিত হয়েছেন। ২৯ বছর বয়সেই মেসির এমন অবসর মেনে নিতে পারছেন না রোনালদিনহো। ‘আমেরিকা টিভিতে’ দেয়া এক সাক্ষাৎকারে রোনালদিনহো বলেন, ‘আমি তার সিদ্ধান্তকে সম্মান জানাই। আমি সবসময়ই পাশে রয়েছি। আমরা সবাই তাকে মিস করবো। সেই বিশ্বের সেরা ফুটবলার।’

২০০৪ এবং ২০০৬ সালে বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন মেসি। ২০০৬ সালে রোনালদিনহো দলে থাকা অবস্থাতেই বার্সার জার্সি গায়ে অভিষেক হয় মেসির। বার্সার হয়ে বিধ্বংসী হয়ে গড়ে উঠতে রোনালদিনহোর পাশাপাশি ডেকোর পরামর্শও অনেক কাজে লেগেছে মেসির। রোনালদিনহোর এমন বার্তায় হয়ত আবার ফিরে আসার কথা চিন্তা করতে পারেন মেসি।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।