কাউন্টি খেলতে যাবেন মোস্তাফিজ!


প্রকাশিত: ০১:২৫ পিএম, ৩০ জুন ২০১৬

প্রিয় পেসারের জায়গায় তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য লঙ্কান নুয়ান কুলাসেকারাকে দলে টেনেছে সাসেক্স। বৃহস্পতিবার দুপুর গড়িয়ে বিকেল নামতে এ খবর পেয়েই মন খারাপ মোস্তাফিজ ভক্তদের। কিন্তু কাটার মাস্টার সমর্থকদের মন ভালো হবার খবরও আছে। সম্ভবত শেষ পর্যন্ত সাসেক্সের হয়ে কাউন্টি খেলতে দেখা যাবে সময়ের সেরা পেস সেনসেশনকে।

তার অগণিত ভক্ত ও স্থানীয় বিশেষজ্ঞর মত, বিসিবিও নীতিগতভাবে মোস্তাফিজকে ইংলিশ কাউন্টি খেলানোর পক্ষে। ভিতরের খবর, বোর্ড তাকে সাসেক্সের হয়ে খেলতে যাবার অনুমতি দেয়ার কথা ভাবছে।

যে কমিটির সুপারিশ অনুমোদনের ওপর নির্ভর করছে মোস্তাফিজের যাওয়া না যাওয়া, সেই ক্রিকেট অপারেশন্স কমিটি প্রধান আকরাম খানের কণ্ঠি মিললো এমন ইঙ্গিত। ‘মোস্তাফিজ সাসেক্সের হয়ে খেলতে যাবে’, সরাসরি এমন মন্তব্য না করলেও জাগো নিউজের সাথে আলাপকালে আকরাম জানালেন, ‘সম্ভবত ইংলিশ কাউন্টি খেলার অনুমতি পাবে মোস্তাফিজ।’  

আকরাম খান আরও জানান, ‘তার ফিটনেসের ওপর অনেক কিছু নির্ভর করবে। চিকিৎসক এবং ট্রেনার ফিজিওর কাছ থেকে পজিটিভ রিপোর্ট পাওয়া হচ্ছে প্রথম ধাপ। তারপর সব বিচার বিশ্লেষণ করে আসল সিদ্ধান্তটা দেবেন খোদ বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।’   

তবে আকরামের কথা শুনে মনে হলো ভিতরে ভিতরে নাজমুল হাসান পাপনও চান মোস্তাফিজ কাউন্টি খেলতে যাক।

উল্লেখ্য, ইংলিশ কাউন্টি খেলা সাকিব আল হাসান ও সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও জাগো নিউজের সাথে আলাপে মোস্তাফিজের ইংলিশ কাউন্টি খেলার পক্ষে মত দিয়েছেন।  

এআরবি/আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।