অবশেষে জাতীয় দলের ক্যাম্পে রুবেল


প্রকাশিত: ১২:৫০ পিএম, ৩০ জুন ২০১৬

আগের দিনই জাগোনিউজকে জানিয়েছিলেন জাতীয় দলে ফিরতে উন্মুখ হয়ে আছেন রুবেল হোসেন। তার এক দিন পরেই সুসংবাদটা পেলেন তিনি। জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে ডাক পেয়েছেন এ পেসার। প্রায় এক বছর পর আবার সতীর্থদের সঙ্গে একই সঙ্গে অনুশীলন করার সুযোগ পেলেন রুবেল।  

পাকিস্তানের বিপক্ষে খুলনা টেস্টে ইনজুরিতে পড়ে ছিটকে গিয়েছিলেন রুবেল। এরপর ঘরের মাঠে ভারত, দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে সিরিজে ছিলেননা তিনি। এমনকি ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলা হয়নি তার।

তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলতে পারার দায় নিজেকেই নিতে হয়েছে রুবেলকে। অনেকটা নিজের উপর জোর করে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলে আবার ইনজুরিতে পড়েন তিনি। ফলশ্রুতিতে বিসিবির বেতন কাঠামোর চুক্তি থেকে বাদ পড়েন। তবে কিছুদিন আগেই আবার বিসিবির বেতন কাঠামোর আওতায় চলে আসেন রুবেল।

এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ২৩টি টেস্টে ৩২ উইকেট, ৬৭টি ওয়ানডে খেলে ৮৭ উইকেট ও ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৭টি উইকেট পেয়েছেন রুবেল। তবে গত ওয়ানডে বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে অবিশ্বাস্য বোলিং করে নায়ক বনে যান তিনি।

আরটি/আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।