মোস্তাফিজের পরিবর্তে সাসেক্সে কুলাসেকারা


প্রকাশিত: ১০:৫৮ এএম, ৩০ জুন ২০১৬

ইনজুরির কারণে এখনো পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তাই তার ইংলিশ কাউন্টি লিগে সাসেক্সের হয়ে খেলতে যাওয়াটাও অনেকটা অনিশ্চিত। কিন্তু তার অভাব পূরণে বসে ছিল না সাসেক্স। প্রথম দফায় ডেভিড উইসেকে দলে নিয়েছিল তারা। এবার তিনটি টি-টোয়েন্টির জন্য শ্রীলঙ্কার পেসার নুয়ান কুলাসেকারাকে দলে নিল সাসেক্স।

সাসেক্সের এক আনুষ্ঠানিক বিবৃতিতে কুলাসেকারার যোগদান নিশ্চিত করা হয়। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে কেন্ট, মিডলসেক্স, গ্লামরগানের বিপক্ষে খেলার জন্যেই মূলত সংক্ষিপ্ত সময়ে তাকে দলে নিয়েছে দলটি।

শ্রীলঙ্কার হয়ে ৫০টি টি-টোয়েন্টি ম্যাচে ৫৬টি উইকেট নিয়েছেন কুলাসেকারা। এছাড়া ২১টি টেস্ট এবং ১৭৩টি ওয়ানডে ম্যাচেও শ্রীলঙ্কার জার্সি গায়ে মাঠে নেমেছেন এই পেসার। বৃহস্পতিবার কেন্টের বিপক্ষেই সাসেক্সের জার্সি গায়ে তাকে মাঠে দেখা যাবে।

সানরাইজার্স হায়াদারাবাদের হয়ে আইপিএল খেলার পরেই ইনজুরি চেপে ধরে মোস্তাফিজকে। সেরে উঠতে সময় লাগবে কিছুটা। সে জন্যেই তার অবর্তমানে কুলাসেকারার দ্বারস্থ হয়েছে দলটি। তবে এখনো মোস্তাফিজের আশা ছাড়েনি ক্লাবটি।
 
আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।