মেসি না ফিরলে আর্জেন্টিনায় ফুটবল বন্ধ


প্রকাশিত: ০২:৫৫ পিএম, ২৯ জুন ২০১৬

মেসি আর্জেন্টিনার জাতীয় দল থেকে অবসর গ্রহণ করেছেন। মেসি আর আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠ মাতাবেন না, এমনটা কোনভাবেই মেনে নিতে পারছে না আর্জেন্টিনার ভক্ত-সমর্থকরা। দেরিতে হলেও মেসির কদর বুঝতে পেরেছে আর্জেন্টিনার মানুষ। মেসিকে ফেরাতে রাস্তায় নামার সিদ্ধান্ত নিয়েছে তারা। শুধু সাধারণ মানুষই নয়, মেসি ফেরার আগ পর্যন্ত শুরু হবে না আর্জেন্টিনার ঘরোয়া লিগও।

মেসিকে ফেরাতে এক হয়ে নেমেছে আর্জেন্টিনার ঘরোয়া লিগের ফুটবলাররা। মেসিকে ফেরাতে এক ভোটের আয়োজন করে আর্জেন্টিনার ঘরোয়া লিগ কর্তৃপক্ষ। মেসি ফেরার আগ পর্যন্ত লিগের কোন ম্যাচে না নামার সিদ্ধান্ত নিয়েছে আর্জেন্টিনার ক্লাবগুলো। এতে কার্যত অনেকটা অচল হয়ে যাচ্ছে আর্জেন্টিনার ফুটবল।

শুধু কি ফুটবলাররা? মঙ্গলবারই নিজের রোজারিওর বাসভবনে পৌঁছেছেন মেসি। আর তার বাসভবনের সামনে হাজার হাজার মানুষ জড়ো হয়েছে। তাদের সবার একটাই চাওয়া, অবসর ভেঙ্গে ফিরে আসো লিও। মানুষের এত ভালোবাসা মেসি কি পারবেন ফেলে দিতে? এটা কেবল মেসিই জানেন পরবর্তীতে তিনি কি করবেন।

আরআর/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।