সাকিবের ‘ক্যারিবিয়ান লুক’


প্রকাশিত: ০৯:৫৭ এএম, ২৯ জুন ২০১৬

কথায় বলে ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। বাইশ গজে বরাবরই দাপট দেখান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাট কী বল, দুটোতেই সমান পারদর্শিতা তার। মাঠের খেলার পাশাপাশি দারুণ ফ্যাশন সচেতনও এ অলরাউন্ডার। এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে গিয়ে নতুন রূপে সাজলেন তিনি।

গত ২৬ জুন সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন সাকিব। এখন অবস্থান করছেন জ্যামাইকায়। সেখানে ক্যারিবিয়ানদের সঙ্গে তাল রেখে নতুন রূপে আবির্ভাব হলেন এ তারকা।  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের একটি ছবি আপলোড করেন। আর তাতে ক্যাপশন লিখেন ‘ক্যারিবিয়ান লুক’।

আগামী বুধবার পর্দা উঠতে যাচ্ছে সিপিএলের। জ্যামাইকা তালাওয়াসের হয়ে মাঠ মাতানোর অপেক্ষায় রয়েছেন সাকিব। আগামী শনিবার সেন্ট কিটসের বিপক্ষে প্রথম ম্যাচে নামবে তার দল। তার সঙ্গে একই দলে রয়েছেন কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা, ডেইল স্টেইন ও ক্রিস গেইলের মত তারকারা।

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।