মেসিকে এতটা বিধ্বস্ত আগে দেখিনি: আগুয়েরো


প্রকাশিত: ০৪:০১ পিএম, ২৭ জুন ২০১৬

ক্লাব ফুটবলে দু’জন দুই জগতের বাসিন্দা হতে পারেন; কিন্তু লিওনেল মেসি আর সার্জিও আগুয়েরো দু’জনই ঘনিষ্ট বন্ধু, সেই ছোট বেলা থেকেই। এ কারণে জাতীয় দলে মেসির সবচেয়ে কাছের মানুষ হিসেবে পরিচিত আগুয়েরো। মাঠের খেলায় দু’জনের রসায়নটাও বেশ চমৎকার। সেই আগুয়েরো যখন মেসির কোন খারাপ অবস্থা দেখেন, তখন নিজেও তা সহ্য করতে পারেন না।

তবে বন্ধুত্বের এতটা দীর্ঘ সময়ে মেসিকে এতবেশি বিধ্বস্ত অবস্থায় এর আগে কখনোই দেখেননি আগুয়েরো। চিলির কাছে টাইব্রেকারে হেরে যাওয়ার পরই দেখা গেছে মেসির চোখে পানি। কান্না করছিলেন তিনি। চিলির অধিনায়ক ক্লদিও ব্রাভো পর্যন্ত গিয়ে তাকে সান্তনা দেয়ার চেষ্টা করছিলেন। কিন্তু মেসির কষ্টগুলো দুর করবে কে এদিন!

পুরস্কার বিতরণী শেষ। সব আনুষ্ঠানিকতা শেষ করার পর ড্রেসিং রুমে গিয়েই নিজের সব বাধণ খুলে ফেলেন। অজোর ধারায় কেঁদেও উঠেছিলেন হয়তো। কিন্তু আগুয়েরো সেগুলো হয়তো মুখ ফুটে বলেননি। শুধু এটুকু বলেছেন, ‘মেসিকে আমি আমার জীবনে এতটা বিধ্বস্ত অবস্থা আর দেখিনি।’

অন্য সতীর্থদের কথাও জানালেন আগুয়েরো। তিনি বলেন, ‘ড্রেসিং রুমে অধিকাংশ ফুটবলারের মুখের দিকেই তাকাতে পারছিলাম না। আমার মনে হয় না তারা আর জাতীয় দলের হয়ে খেলবে। এমনটা করা হলে নিশ্চিত, নতুন খেলোয়াড়দের জন্য জাতীয় দলের দরজা খুলে যাবে।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।