বৃষ্টিতে ভেসে গেলো শ্রীলংকা-ইংল্যান্ড ৩য় ওয়ানডে


প্রকাশিত: ০৯:০৪ এএম, ২৭ জুন ২০১৬

ইংল্যান্ড-শ্রীলংকা ওয়ানডে সিরিজে এবার বৃষ্টির হানা। সিরিজের প্রথম দুই ম্যাচ শেষে ফল দেখেছে মাত্র একটি ম্যাচ। তৃতীয় ম্যাচটিও শেষ পর্যন্ত ফল দেখলো না। বৃষ্টিতে ভেসে গেলো ম্যাচটি।

প্রথম ম্যাচে দুই দলের ইনিংস সমতায় শেষ হওয়ায় ম্যাচ থেকে যায় অমীমাংসিত। দ্বিতীয় ম্যাচে এসে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারের লজ্জায় ডুবতে হয় লংকানদের। ব্রিস্টলে এসে তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় ইংল্যান্ড এবং শ্রীলংকা।

এই ম্যাচে টস জিতে লংকাদের ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড। ব্যাট করতে নেমে শুরুতে কিছুটা বিপদে পড়লেও কুশল মেন্ডিস, দিনেশ চান্ডিমাল এবং অ্যাঞ্জেলো ম্যাথিউজের ব্যাটে ভর করে ঘুরে দাঁড়ায় শ্রীলংকা।

মেন্ডিস ৬৬ বলে ৫৩, চান্ডিমাল ৭৭ বলে ৬২ এবং ম্যাথিউজ ৬৭ বলে করেন ৫৬ রান। এছাড়া উপল থারাঙ্গা করেন ৩৩ বলে ৪০ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪৮ রান করে শ্রীলংকা।

জয়ের জন্য ২৪৯ রানের লক্ষ্যে খেলতে নামে ইংল্যান্ড। ৪ ওভার খেলে আলেক্স হেলসের উইকেট হারিয়ে ১৬ রানও সংগ্রহ করে তারা। এরপরই নামে তুমুল বৃষ্টি। তাতেই ভেসে গেলো পুরো ম্যাচ। ম্যাচ রেফারি ডেভিড বুন শেষ পর্যন্ত ম্যাচটা বাতিল ঘোষণা করতে বাধ্য হন। সিরিজের চতুর্থ ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৯ জুন।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।