রাজধানীতে ৮টি বাস ও প্রাইভেটকারে আগুন


প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০৪ জানুয়ারি ২০১৫

রাজধানীর বিভিন্নস্থানে ৮ বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। স্থানগুলোর মধ্যে রয়েছে, নয়া পল্টন, তেজগাঁও, নর্দা, গুলিস্তান, গেন্ডারিয়া ও গুলশান। রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ ঘটনা ঘটে। এছাড়া যাত্রাবাড়ী এলাকায় একটি প্রাইভেটকারে আগুন দেওয়ার খবর জানা গেছে।

জানা গেছে, রাজধানীর গেন্ডারিয়া এলাকায় বিকেল ৪ টায় মালঞ্চ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বাসটি মোহাম্মাদপুর-গেন্ডারিয়া রুটে চলাচল করতো। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পোস্তগোলা ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এই অগ্নিকান্ডের ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

সন্ধ্যা পৌঁনে ৭ টায় আজিমপুরের মেটানিটির সামনে একটি যাত্রীবাহি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এর আগে সন্ধ্যা সাড়ে ৬ টায় গুলশানের ডিসিসি মার্কেটের সামনে একটি যাত্রীবাহি বাসে হাতবোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

সন্ধ্যা সাড়ে ৫ টায় গুলিস্তানের গোলাপশাহ মাজারের কাছে তানজিল পরিবহনের একটি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এছাড়া দুপুর আড়াইটায় নয়া পল্টনে, সাড়ে ৩ টায় তেজগাঁও মহিলা কলেজের সামনে, সাড়ে ৪ টার দিকে বসুন্ধরার নর্দা এলাকায় এবং মালিবাগে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার নিলুফার ইয়াসমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।